• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫ পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল

কচুয়ায় আশ্রাফপুরে সিঁধ কেটে গৃহবধুকে বেঁধে ধূধর্ষ চুরি

/ ৪৪৩ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের নতুন বাজারের পশ্চিম পাশে সফিক মাস্টার বাড়ির মঞ্জুর হোসেনের ঘরে সিঁধ কেটে তার স্ত্রী সারমিন বেগম(২১) কে মারধর করে বেঁধে ধূধর্ষ চুরি সংঘটিত হয়।

সারমিন বেগম জানান, রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে একই বাড়ির মৃত আনোয়ার হোসেনের ঘরে শব্দ পেয়ে সে লাইট জ্বালিয়ে জানালা খুলে বুঝতে পারে চুরি সংঘটিত হচ্ছে।মূহুর্তের মধ্যে সারমিন জানালা বন্ধ করে ঘুমিয়ে পড়ে।

এসময় আনোয়ারের ঘরে কেউ ছিল না, তালাবদ্ধ ছিল। ঘর থেকে নগদ ১০ হাজার টাকা ও দেড় বরি ওজনের স্বর্ণ অলঙ্কার সহ অন্যান্য সরঞ্জাম নিয়ে যায় সংঘবদ্ধ চোর। এর কিছুক্ষণ পর সারমিনের ঘরের উত্তর পাশে সিঁধ কেটে সারমিনকে অজ্ঞান নাশক ঔষধ নাকে চেপে তাকে মারধর করে বেঁধে ফেলে।

এসময় তার দেড় বছরের বাচ্চা ছিলো।তার স্বামী ঢাকায় কাঠ মিস্তিরি কাজ করতো। খবর পেয়ে সোমবার বাড়িতে এসে স্ত্রীর এসব কথা শুনে নির্ভিকার হয়ে পরে। সারমিনের ঘর থেকে নগদ সাড়ে সাতশত টাকা ও তার গলার ১টি রূপার ছেইনসহ অন্যান্য সরঞ্জাম নিয়ে যায় সংঘবদ্ধ চোর।

এছাড়াও দু’দিন পূর্বে ৭ অক্টোবর রাতে সংঘবদ্ধ চোর একই বাড়ির রোবেল হোসেনের ঘরে এবং ৯ অক্টোবর ওই আনোয়ার হোসেনের ঘরে চুরি সংঘটিত হয়। খবর পেয়ে ঘটনাস্থান পরিদর্শন করেন কচুয়া থানার পুলিশ, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান এবং সদস্য মহিনউদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

E/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১