• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
আজ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫

কচুয়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মানের অভিযোগ

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ২২৪ বার পঠিত
আপডেট : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

কচুয়া উপজেলার ৩০ নং সেঙ্গুয়া মৌজার চুড়ান্ত বিএস ১১৮৫ নং খতিয়ান ভুক্ত রায়তী সত্বে সাবেক ১৩৬ হাল বিএস ২৩৮ দাগে নাল হালে ভরাট ভুমি সাবেক ১৩২ হাল বিএস ২৪১ দাগে ভিটা সাবেক ১২৩০ হাল বিএস ৪২৭ দাগে পুকুর হালে ভরাট ভুমি সাবেক ১২৬ হালে বাড়ি ও ভরাট ভুমি সাবেক ১২৫ হাল বিএস ৪২৯ দাগে পুকুর হাল ভরাট ভুমি সাবেক ১২৬ হালে বিএস ৪৩০ দাগে পুকর পাড় হাল ভরাট ভুমি উক্ত দাগ অন্দরে .৫৮৪০ একর ভিটে ভুমি বটে। যাহার উত্তরে দীঘি, দক্ষিনে সরকারী রাস্তা, পশ্চিমে মো. আহার আলী চৌধুরী ও মো. ইউনুস, পুর্বে কালা মিয়া গং এর চৌহদ্দির মধ্যে .৫৮৪৯ একর নালিশি ভিটি বাড়ি ভুমি বটে।

এ সম্পত্তি নিজের দাবী করে কাদির খিল গ্রামের চৌধুরী বাড়ির অধিবাসি মৃত মোখলেছুর রহমান এর ছেলে আবরারে চাঁদপুর বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। যাহা বিজ্ঞ আদালতের কোর্ট দরখাস্ত মামলা নং ৮৫১/২০২০ স্মারন নং- ১৭৫০ তারিখ- ০৫/১১/২০২০ ইং, ফৌঃ কাঃ বিঃ আইনের ১৪৫ ধারা মোতাবেক। বিজ্ঞ আদালত সকল কিছু বিশ্লেষন করে ১ম পক্ষ ও ২য় পক্ষকে মামলা নিস্পত্তি না হওয়া পর্যন্ত ওই স্থানের উপর কেউ কোন ধরনের কার্যক্রম পরিচালনা করতে পারবে না মর্মে নোটিশ পাঠানো হয়। কিন্তু ২য় পক্ষ এলাহী বক্সের ছেলে আবদুছ ছাত্তার, সফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম, হাবিব উল্লাহর ছেলে সেফায়েত উল্লাহ ও আতাউর রহমান, নুরুজ্জামানের ছেলে জামাল চৌধুরী আদালতের নিশেধাজ্ঞাকৃত স্থানে ভবন নির্মান কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

অভিযোগকারী আবরারে মোস্তফা কচুয়া থানার নোটিশকারী এ এস আই ( নিরস্ত্র ) রামু চন্দ্র রায়কে বিষয়টি অবহিত করা হলে, তিনি জানান আদালতের বিষয়ে আদালতেই যেতে হবে। আদালতের নির্দেশনা পেলে প্রশাসন ব্যবস্থা নিবে। অপর দিকে আদালতের নিশেধাজ্ঞা থাকা সত্বেও কেন ভবন নির্মান করা হচ্ছে ভবন নির্মানকারী এমন কারো বক্তব্য পাওয়া যায়নি।

E/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১