• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫ পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল

কচুয়ার মাঝিগাছা গ্রামের ১২ বছরের ইসরাফিল নিখোঁজ

শান্তুু ধর,কচুয়া / ৯৭ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার মাঝিগাছা গ্রামের সিরাজ সরকারের ১২ বছরের ছেলে মোঃইসরাফিল সরকার ৬ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ২টার সময় ঢাকার ভাড়া বাসা থেকে হারিয়ে যায়।

মোঃইসরাফিল সরকার তার বাবা মায়ের সাথে ঢাকার দক্ষিন বাড্ডা ময়নার বাগ ,বউ বাজার হালিমের মায়ের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে। ওই দিন কাউকে না বলে ইসরাফিল বাসা থেকে বের হয়ে আর ফিরে আসে নাই। আত্মীয়স্বজন ও পরিচিতিজনদের বাসায় খোঁজাখোঁজি করে ইসরাফিলকে কোথায়ও পাওয়া যায়নি।

হারিয়ে যাওয়ার সময় তার গায়ে ছিল নেভী ব্লু জিন্সের প্যান্ট ও হাতাকাটা কমলা কালার গেঞ্জি।

ছেলেটির গায়ের রং কালো হালকা-পাতলা স্বাস্থ্য, মুখমন্ডল:একটু লম্বা,মাথার চুল : কালো ও ছোট-ছোট, চোখের বর্ণ: কালো, উচ্চতা: ৪ ফুট। সে চাঁদপুরের আঞ্চলিক বাংলা ভাষায় কথা বলে।
এ ব্যাপারে ইসরাফিলের পিতা সিরাজ সরকার ঢাকার বাড্ডা থানায় ১০ অক্টোবর একটি নিখোঁজ ডায়েরী দায়ের করে, যার নং ৬৭৮।

কেউ সন্ধান পেলে তার বর্তমান অস্থায়ী ঠিকানাঃদক্ষিন বাড্ডা,হালিমের মার বাসা,২য় তলা,ময়নারবাগ বউ বাজার,হোসেন মার্কেট দক্ষিণ দিক থেকে একটু ভিতরে অথবা তার পিতার মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল।

প্রয়োজনে০১৮৮০৯৯২৬৮১/০১৮৬১০৩৭৩৮৬/০১৮৪৬৯৮৯৭৯৯. উল্লেখিত নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা গেল।

E/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১