• চাঁদপুর, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:১০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

আমেরিকায় অবস্থানরত হাজীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের দিনব্যাপী আনন্দ উৎসব

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ১৮০ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

আমেরিকায় অবস্থানরত হাজীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন (ইউএসএ) ইনক্ কর্তৃক দিন ব্যাপী আনন্দ উৎসবের মধ্যে দিয়ে বনভোজন ও মিলন মেলার অনুষ্ঠিত হয় । পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হয়  অনুষ্ঠানটি।

কোরআন তেলোয়াত করেন আবদুর রহমান । সংগঠনের আহবায়ক আবুল বাসার সভাপতিত্বে এবং আহনাফ আলম ও চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা ৫ নং হাজীগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মামুনুর রহমান মজুমদারের যৌথ পরিচালনায় বক্তৃতা করেন বৃহত্তর কুমিল্লা সমিতির সাবেক সভাপতি ফিরোজ আলম পাটওয়ারী,রুপসী চাঁদপুর ফাউন্ডেশনের উপদেষ্ঠা মনির হোসেন মুন্সি ,ইশহাক মজুমদার ,সিনিয়র সহ সভাপতি ফখরুল ইসলাম মাছুম , সহ সভাপতি লুৎফর রহমান চুন্নু ,সাইফুল ইসলাম লিটন, রুপসী চাঁদপুর ফাউন্ডেশন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এবং বনভোজন কমিটির আহবায়ক শাহাদাত মজুমদার ও সচিব মাসুদুর রহমান ।

বক্তারা সবাই হাজীগঞ্জ এবং আমেরিকায় হাজীগঞ্জ বাসীর জন্য ভবিষ্যতে এক যোগে কাজ করার অঙ্গীকার করেন । তারা হাজীগন্জ বাসীর জন্য ২৫ টি কবরস্থান ক্রয় করবেন এবং সাথে সাথে হাজীগন্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১টি এম্বুল্যান্স দেয়ার সিদ্ধান্ত ।

পরিশেষে মহিলাদের বালিশ প্রতিযোগীতা ও স্বামী-স্ত্রী, ডিম নিক্ষেপ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্য পুরস্কার বিতরণের মধ্য দিয়ে বনভোজন সমাপ্তি করা হয় ।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০